facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

কুড়িগ্রামে নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা 


২৯ জুন ২০২৪ শনিবার, ১০:৫৯  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


কুড়িগ্রামে নেশার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নেশার টাকা না পেয়ে বাধন (২৩) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৮ জুন) দুপুরে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বড় খাটামারি গ্রামের অষ্টমির ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

বাধন ওই গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। এলাকাবাসী জানায়, বাধন দীর্ঘদিন থেকে মাদক গ্রহণ করতেন। মাদক থেকে দূরে রাখতে তার বাবা ও এলাকাবাসী অনেক চেষ্টা করার পরও তাকে নেশা থেকে ফেরাতে পারেননি। শুক্রবার (২৮ জুন) সকালে বাড়িতে টাকা চায় বাধন। তার বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে ঘরে ঢুকে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বাধন। এ সময় বাড়ির লোকজন রশি কেটে বাধনকে মৃত্যুর হাত থেকে বাঁচায়। পরে দুপুরের দিকে নিজ ঘরের দরজা বন্ধ করে পুনরায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বাধন। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন। তিনি বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: